Disqus Shortname

LightBlog
Responsive Ads Here

Friday, July 14, 2017

tomra niger jonno ja posondo kro

হযরত মুহাম্মদ (সা:) বলেছেনতোমরা নিজের জন্য যা পছন্দ করঅন্যের জন্য তাই পছন্দ কর
ব্যাখ্যাআমরা  যদি বিশ্ব নবী (সা)-এর এতটুকু কথা মেনে চলি তাহলে সমাজে শান্তি ফিরে আসবে কারন নবি (সা:) বলেনতোমরা নিজের জন্য যা পছন্দ কর অন্যের জন্যে তাই পছন্দ কর 
 এর ব্যাখ্যায়  আমরা বলতে পারি  যখন আমি চাইবোনা যে আমার বোনকে কেউ ডিস্টাব করুক তখন ক্যানো আমি অন্যের বোনকে ডিস্টাব করব ?
 এটা যেমন আমার খারাব লাগে  ঠিক তেমনেই ওটাও আমার খারাব লাগতো যদি আমি মুমিন  হতাম
 ঠিক অন্য জায়গায়  যদি আমরা এমনটা ভাবতাম তাহলে পৃথিবী শান্তিময় হয়ে যেত
আজ সমাজে বিশ্ব নবী (সা:) এর সুন্নাতের আমাল নাই যত অশান্তি  তাই বলি  ফিরে আস রাসুলুল্লাহ্ সুন্নাতের দিকে শান্তির জন্যনিরাপত্তার জন্যসুন্দর ভাবে বেচে থাকার জন্য
এরকম পোষ্টের জন্য এখানে ক্লিক করুন

No comments:

Post a Comment

ভাস্কর্য নির্মানের ইতিহাস- SM Abdul Alim

ভাস্কর্য নির্মানের ইতিহাস- SM Abdul Alim    প্রিয় ভিউয়ারস, উন্নত এবং সুন্দর সুন্দর ইসলামিক গান, গজল, কুরআন তেলয়াত, ইসলামিক অনুষ্ঠান ইস...